নতুনদের জন্য 4raBet বোনাস

4raBet বোনাসের সেটটি বেশ বড়। এই বাংলাদশী বেটিং কোম্পানীর দ্বারা উপহার দেওয়া সর্বাধিক অনুরোধগুলিকে স্বাগত বোনাস বলে মনে হচ্ছে৷ বোনাস অফারটি খেলাধুলার পাশাপাশি ক্যাসিনোর জন্যও দেওয়া হয়।

স্পোর্টস বেটের ক্ষেত্রে, যেকোনো নতুন নিবন্ধিত খেলোয়াড় ব্যক্তিগত অ্যাকাউন্টে প্রথম টপ-আপ করার পরে 230% পুরস্কার পেতে পারে। মনে রাখবেন যে একটি কোড EXTRABONUS যা আপনি অতিরিক্ত বোনাস অর্থ পেতে প্রবেশ করতে পারেন।

একইভাবে, আপনি যখন 4raBet বেটিং কোম্পানিতে নিবন্ধন করবেন তখন এই অফারটি বেছে নিয়ে আপনার 700% ক্যাসিনো ওয়েলকাম বোনাস বা 600% বেটিং ওয়েলকাম বোনাস আপনার প্রথম পুরস্কার পাওয়ার জন্য স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় করতে পারেন ৷

4rabet বোনাস

“EXTRABONUS” ব্যবহার করে ৳২৩,০০০ পর্যন্ত ২৩০% স্পোর্টস স্বাগম বোনাস থাকবে।

PayTM সিস্টেম ব্যবহারকারী ক্লায়েন্টদের জন্য ৳৩৫,০০০ পর্যন্ত একটি প্রচারও রয়েছে। অন্যান্য অফার যা পাওয়া যেতে পারে তা হল ৳১০ থেকে ৳৩০,০০০ পর্যন্ত বিজয়ী মামলা এবং বোনাস রেফারেল কোড যা টেলিগ্রাম গ্রুপে দেখা যেতে পারে।

নতুন বিডি খেলোয়াড়দের জন্য ৬০০% স্পোর্টস স্বাগতম প্যাক

আমাদের 4rabet স্পোর্টস স্বাগতম প্যাক বাঙালি খেলোয়াড়দের পুরস্কৃত করে যারা প্রথমবার আমাদের সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করেন। সম্পূর্ণ প্রমোশনাল প্যাকেজটি চারটি অংশে বিভক্ত, যেখানে ক্রীড়া বাজিকররা প্রথম চারটি পর্যন্ত প্রতিটি ডিপোজিটের জন্য একটি বোনাস লাভ করেন। ফলস্বরূপ, বিডি বাজিকরদের মোট পুরষ্কার হল ৬০০%, ৳৬০,০০০ পর্যন্ত। প্রতিটি বোনাস পাওয়ার জন্য, খেলোয়াড়দের প্রতিবার কমপক্ষে ৳১০০ ডিপোজিট করতে হবে।

  • ৳২০,০০০ পর্যন্ত ২০০% – ১ম ডিপোজিট;
  • ৳১৫,০০০ পর্যন্ত ১৫০% – ২য় ডিপোজিট;
  • ৳১০,০০০ পর্যন্ত ১০০% – ৩য় ডিপোজিট;
  • ৳১৫,০০০ পর্যন্ত ৫০% – ৪র্থ ডিপোজিট।

600% স্পোর্টস ওয়েলকাম বোনাস

খেলাধুলার জন্য 600% স্বাগতম বোনাস পাচ্ছেন

এই 4raBet প্রচারটি পাওয়ার জন্য সর্বনিম্ন আমানত হল ৳৭৫০ এবং আপনি কীভাবে এটি পেতে পারেন তা এখানে:

  1. বেটিং বোনাস বেছে নিয়ে 4raBet ওয়েবসাইটে নিবন্ধন করুন।
  2. আপনার প্রথম আমানত করুন.
  3. হয় আপনার বোনাস স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় করুন বা আমাদের লাইভ চ্যাটে একটি অনুরোধ তৈরি করুন।
  4. আপনার বোনাসের সাহায্যে খেলা শুরু করুন এবং পুরস্কার প্রাপ্ত করুন।

4rabet-এ খেলাধুলার জন্য স্বাগতম বোনাস

স্পোর্টস স্বাগতম প্যাকের জন্য বোনাস নিয়মাবলী

নতুন বিডি প্লেয়ারদের জন্য ৭০০% ক্যাসিনো স্বাগতম প্যাক

নতুন বাংলাদেশী খেলোয়াড় যারা আমাদের 4rabet লবিতে অনলাইন স্লট বা অন্যান্য ক্যাসিনো গেম খেলতে তাদের সময় কাটাতে পছন্দ করেন তারা তাদের জুয়া খেলার অভিজ্ঞতা বাড়াতে পারেন এবং ৳৯০,০০০ পর্যন্ত ৭০০% আমাদের ক্যাসিনো স্বাগতম প্যাকেজ দাবি করে শুরু করতে পারেন। এই প্রমোশনটি প্রথম চারটি ডিপোজিটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়, যা নির্দিষ্ট বোনাস দাবি করতে সক্ষম হওয়ার জন্য প্রতিবার সর্বনিম্ন ৳১০০ হতে হবে।

  • ৳৩০,০০০ পর্যন্ত ২০০% – ১ম ডিপোজিট;
  • ৳১২,০০০ পর্যন্ত ১২০% – ২য় ডিপোজিট;
  • ৳১৮,০০০ পর্যন্ত ১৮০% – ৩য় ডিপোজিট;
  • ৳৩০,০০০ পর্যন্ত ২০০% – ৪র্থ ডিপোজিট।

ক্যাসিনো জন্য বোনাস

ক্যাসিনোর জন্য 700% স্বাগতম বোনাস পাচ্ছেন

পদ্ধতিটি তিনটি সহজ ধাপ নিয়ে গঠিত:

  1. একজন নতুন ব্যবহারকারী 4raBet প্ল্যাটফর্মে ক্যাসিনো বোনাস বেছে নিয়ে নিবন্ধন করে।
  2. প্লেয়ার একটি প্রথম আমানত করে।
  3. বোনাস স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়ে যায় অথবা জুয়াড়ি 4raBet লাইভ চ্যাটে উপহারের জন্য অনুরোধ করতে পারে এবং জুয়া খেলা শুরু করতে পারে।

কিভাবে 4rabet-এ বোনাস দেখতে পাবেন

ক্যাসিনো স্বাগতম প্যাকের জন্য বোনাস নিয়মাবলী

বোনাস ব্যালেন্স

প্রত্যেক নিবন্ধিত প্লেয়ারের তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকে যাকে ব্যবহারকারীর ব্যালেন্স বলা হয়। এটি ব্যবহারকারীর প্রকৃত ব্যালেন্স এবং বোনাস ব্যালেন্সের মধ্যে শ্রেণীবদ্ধ করা হয়েছে। প্রথমটি বাজি তৈরির জন্য ক্লায়েন্ট দ্বারা ব্যবহৃত তহবিলের সমষ্টি বোঝায়।

বোনাস ব্যালেন্স হল এটি ব্যবহার করে বাজি রাখার জন্য ব্যবহারকারীর আর্থিক সংখ্যা।

প্রতিটি বোনাস অ্যাকাউন্ট প্রতিটি নির্দিষ্ট 4raBet বোনাসের সাথে মিলে যায়। একবার বোনাস বাতিল হয়ে গেলে বা একজন ক্লায়েন্ট বাজি ধরতে সফল হলে বা এর নিয়ম লঙ্ঘন করলে, ব্যালেন্স নিষ্ক্রিয় হয়ে যায়।বোনাস দাবি করতে এবং নগদ উত্তোলন করতে, ব্যবহারকারীকে বাজি ধরার শর্তাবলী অনুসরণ করতে হবে। খেলোয়াড়ের বাজির পরিমাণ একটি নির্দিষ্ট সংখ্যা দ্বারা বোনাস প্রচারগুলির একটিকে অতিক্রম করতে হবে৷ আপনি আপনার বোনাস উপহারকে প্রয়োজনীয় বাজির দ্বারা গুণ করে চূড়ান্ত বাজি ধরার যোগফল গণনা করতে পারেন।

4rabet বোনাস ব্যালেন্স

4raBet-এ সাধারণ বোনাস নিয়ম

নিয়মনিয়মের বর্ণনা
নিয়ম ১সদস্যদের বিভিন্ন ধরণের উপহার দেওয়া যেতে পারে যার মধ্যে প্রচারমূলক অফার রয়েছে যা আমানত এবং বিনামূল্যে স্পিন বিবেচনা করে একটি নির্দিষ্ট পরিমাণ পুরস্কার দেয়।
নিয়ম ২প্রচারের অপব্যবহারকে একটি জালিয়াতি হিসাবে বিবেচনা করা হয় এবং এর ফলে বোনাস বা এমনকি ব্যবহারকারীর অ্যাকাউন্ট বন্ধ হয়ে যেতে পারে। 4raBet বোনাস প্রবিধান অনুসারে, প্লেয়ারকে দেওয়া যেকোন প্রমোশন 4raBet প্রশাসন যেকোন সময়ে কেড়ে নিতে পারে।
নিয়ম ৩প্রত্যেক জুয়াড়ির হাতে আসল এবং বোনাস ব্যালেন্স থাকে এবং সেগুলি ব্যবহার করবেন কি না তা বেছে নিতে স্বাধীন। 4raBet প্ল্যাটফর্মটি প্রচার কোডগুলিকে প্রচারগুলি সক্রিয় করার অনুমতি দেয় যখন নতুনরা নিবন্ধিত হয় এবং প্রদত্ত প্রচার কোডে টাইপ করে। প্লেয়ার যদি প্রমো কোডটি সন্নিবেশ করে থাকে তাহলে সে অফার করা অন্যান্য স্বাগত বোনাস ব্যবহার করতে পারবে না।
নিয়ম ৪প্রদত্ত যে জুয়াড়িরা এই প্রচারটি ব্যবহার করে, তাদের সেই ব্যক্তি হিসাবে দেখা হয় যারা বাজির প্রয়োজনীয়তার সাথে সম্মত হয়েছে৷
নিয়ম ৫4raBet বোনাসের মেয়াদ শেষ হওয়ার তারিখ থাকে এবং ক্লায়েন্টকে এটি সম্পর্কে অবহিত করা হয়। প্রদত্ত মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে এবং একজন খেলোয়াড় বোনাস বাস্তবায়নে ব্যর্থ হলে এটি অবৈধ হয়ে যায়। একই ঘটনা ঘটবে যদি একজন জুয়াড়ি উপহার ব্যবহার না করার সিদ্ধান্ত নেয়। যদি প্রকৃত ব্যবহারকারীর ব্যালেন্স শূন্যে আসে, বোনাস অ্যাকাউন্টটি এখনও সক্রিয় থাকে এবং শুধুমাত্র 4raBet প্রশাসন দ্বারা গঠিত শর্ত অনুযায়ী মেয়াদ শেষ হতে পারে।
নিয়ম ৬বাজি ধরার শর্তাবলী যা জুয়াড়িদের দ্বারা অনুসরণ করা উচিত বলে মনে করা হয়, প্রকৃত অ্যাকাউন্ট থেকে জেতার টাকা তোলা তখনই সম্ভব যখন একজন ব্যবহারকারী বাজি রাখে। যখন খেলোয়াড় বোনাস বাজি ধরার আগে আসল ব্যালেন্স থেকে টাকা তুলে নেয় তখন এই পদোন্নতির মেয়াদ শেষ হয়ে যাবে।
নিয়ম ৭ মনে রাখবেন যে বোনাস ব্যালেন্সের অংক প্রত্যাহার করার অনুমতি নেই কারণ খেলোয়াড় যদি সফল বাজি ধরে থাকেন তাহলে প্রচারের অর্থ আসল ব্যালেন্সে স্থানান্তরিত হয়।

কেন বিজয়ী তহবিল বাজি রাখা গুরুত্বপূর্ণ?

বিজয়ী তহবিল বাজি রাখা গুরুত্বপূর্ণ কারণ বাজির শর্তাবলীর সাথে মিল রেখে, একজন সদস্য বোনাস তহবিলকে প্রকৃত অর্থে রূপান্তর করতে পারেন।

প্রমোশন পুরষ্কারগুলি মূল ব্যালেন্স থেকে আলাদাভাবে একটি বোনাস ব্যালেন্সে রাখা হয় এবং বাজির ক্ষেত্রে তাদের কিছু শর্ত রয়েছে যা অনুসরণ করা উচিত। এই টাকা নগদ নয় যা আপনি পেআউট হিসাবে পান; এটা প্রত্যাহার করা যাবে না কিন্তু wagered করা যেতে পারে.4raBet বোনাস ব্যবহার করার সময় আপনি যদি বাজি ধরার সমস্ত শর্ত পূরণ করেন তবে আপনার আসল ব্যালেন্স থেকে পুরস্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার জয় বাজি না রাখেন বা শর্তগুলি মিস না করেন তবে আপনার বোনাস হারিয়ে যাবে।

কেন বাজি গুরুত্বপূর্ণ

4raBet বাংলাদেশে অন্যান্য বোনাস এবং প্রমোশন

4rabet এ আমাদের প্রমোশন বিভাগটি বাঙালি নিবন্ধিত খেলোয়াড়দের জন্য উপলব্ধ বিভিন্ন পুরষ্কারমূলক সুযোগে পরিপূর্ণ। স্বাগতম বোনাস পুনরুদ্ধার করার সুযোগ ছাড়াও, বিডি প্লেয়াররা দুটি ক্রিপ্টো বোনাসও উপভোগ করতে পারে।

প্রমোশন কোড

আমরা 4raBet এ আমাদের ব্যবহারকারীদের নিবন্ধন পর্যায়ে প্রোমো কোড লিখতে সক্ষম করি, এইভাবে তারা সাইন আপ করার সময় অতিরিক্ত পুরস্কার পায়। বোনাস প্রোমো কোড প্রয়োগ করার প্রক্রিয়াটি নিম্নলিখিত পদক্ষেপগুলি নিয়ে গঠিত:

  1. 4raBet এ যান এবং নিবন্ধন করতে বোতামে ক্লিক করুন।
  2. আপনার ইমেইল লিখুন, একটি নিরাপদ পাসওয়ার্ড তৈরি করুন এবং প্রয়োজনীয় বিবরণ টাইপ করুন।
  3. প্রথম 4raBet ডিপোজিট বোনাস বা ফ্রি বাজি ছাড়াও +২৩০% বোনাস পেতে নিবন্ধন সম্পূর্ণ করার আগে প্রোমো কোড EXTRABONUS টাইপ করুন।
  4. আপনার অ্যাকাউন্টে একটি ন্যূনতম ব্যালেন্স টপ আপ করুন এবং প্রোমো পান।

EXTRABONUS প্রচার কোড

ক্যাসিনো ক্রিপ্টো বোনাস

২৫০% এর একটি বোনাস, যা ৳৫০,০০০ পর্যন্ত পৌঁছতে পারে, বিশেষভাবে বিডি জুয়াড়িদের জন্য তৈরি করা হয়েছে যারা আমাদের সাইটে যেকোনো ক্রিপ্টোর মাধ্যমে ডিপোজিট করে অনলাইন ক্যাসিনো গেম খেলেন। আপনাকে যা করতে হবে তা হল একটি পছন্দের ক্রিপ্টোকারেন্সি নির্বাচন করুন, আপনার জুয়া অ্যাকাউন্টে ন্যূনতম ৳১,০০০ ডিপোজিট করুন এবং বোনাস দাবি করুন। কিছু শর্ত সম্পর্কে সচেতন হতে হবে যে প্রমোশনটি ৭ দিনের জন্য স্থায়ী হয় এবং এর বাজির আবশ্যকতা ২০x।

ক্যাসিনো 4rabet ক্রিপ্টো বোনাস - ৳50,000 পর্যন্ত পান

স্পোর্টস ক্রিপ্টো বোনাস

যেসকল বেটররা 4rabet ক্যাশিয়ার এ উপস্থাপিত ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে ডিপোজিট করতে বেছে নেন তারা ৳২৫,০০০ পর্যন্ত ২৫০% একটি আশ্চর্যজনক স্পোর্টস ক্রিপ্টো বোনাসের জন্য বেছে নিতে পারেন। আপনি একক এবং কম্বো বাজি রাখার জন্য এই অর্জিত বোনাস অর্থ ব্যবহার করতে পারেন যা আমাদের স্পোর্টসবুকে ১.৬ এর উপরে অডস অন্তর্ভুক্ত করে আপনি প্রমোশন দাবি করার পরে, যার জন্য ন্যূনতম ৳৭৫০ ডিপোজিট প্রয়োজন। আমাদের সাইটে অন্যান্য বোনাসের তুলনায় প্রমোশনটির একটি বর্ধিত বৈধতার মেয়াদ রয়েছে এবং এটি ১৪ দিনের জন্য বৈধ। এই ক্রিপ্টো 4rabet প্রোমো একটি ৭x বাজির আবশকতার সাথে যুক্ত করা হয়েছে।

4rabet ক্রিপ্টো বেটিং বোনাস - ৳25,000 পর্যন্ত পান

সমস্ত ক্যাসিনো বাঙালি জুয়াড়িদের জন্য ১২০% VIP বোনাস

শুধুমাত্র VIP বাঙালি ক্যাসিনো খেলোয়াড়রা আমাদের এক্সক্লুসিভ ক্যাসিনো বোনাসের জন্য যোগ্য, যা বর্তমানে আমাদের অফিসিয়াল 4rabet সাইটে অ্যাক্সেসযোগ্য। যদি আপনার বিনিয়োগের মোট পরিমাণ কমপক্ষে ৳১০,০০০ হয়, তাহলে আপনি আপনার বিনিয়োগের ১২০% এই পুরস্কারটি পাওয়ার যোগ্য। ২০x টার্নওভারের প্রয়োজনীয়তার সাথে, সর্বাধিক প্রণোদনা যেটি প্রাপ্ত হতে পারে তা হল বিশাল ৳৬০,০০০। প্রমোশনটির সাত দিনের বৈধতা রয়েছে এবং প্রতি ডিপোজিট শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে। স্লট হল একমাত্র খেলার ধরন যা বোনাস তহবিল সমর্থন করে।

4rabet থেকে বিভাগ ক্যাসিনোর জন্য প্রিমিয়াম বোনাস - ৳60,000 পর্যন্ত পান

স্পোর্টস ব্যারন বাংলাদেশ বোনাস ১২০%

আপনার যদি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি VIP স্ট্যাটাস থাকে, তাহলে বাংলাদেশ থেকে স্পোর্টস বেটররা একটি আশ্চর্যজনক ১২০% ডিপোজিট বোনাস পাওয়ার অধিকারী, যা একবারই দাবি করা যেতে পারে। এই পুরস্কারের জন্য যোগ্যতা অর্জনের জন্য ন্যূনতম ডিপোজিট আবশ্যকতা ৳১০,০০০, এবং আপনি পেতে পারেন বোনাস অর্থের সর্বাধিক পরিমাণ হল ৳৫০,০০০। অতিরিক্ত তহবিলগুলি শুধুমাত্র একক এবং কোমো বাজির ক্ষেত্রে ব্যবহার করা যেতে পারে যার মধ্যে ১.৫ এর বেশি প্রতিকূলতা রয়েছে, জয়ের ক্ষেত্রে ৭x বাজির প্রয়োজনের সাথে আবদ্ধ। আপনি এটি দাবি করার সাত দিন পরে পুরস্কারটি আর বৈধ থাকবে না।

VIP খেলোয়াড়দের জন্য 4rabet-এ বিগ স্পোর্টস বোনাস - ৳50,000 পর্যন্ত পান